সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে প্রবাহমান খাস খাল ব্যক্তি মালিকানায় রেকর্ড না দেওয়ার অভিযোগে তদন্ত সম্পূর্ণ

শ্যামনগরে প্রবাহমান খাস খাল ব্যক্তি মালিকানায় রেকর্ড না দেওয়ার অভিযোগে তদন্ত সম্পূর্ণ

 

সাহেব রেজা শ্যামনগর প্রতিনিধিঃ
শ্যামনগর উপজেলার রমজান নগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সহোরাব হোসেন এলাকাবাসীর পক্ষে ভৈরব নগর মৌজার নাটিমখালী খালটি ৬৩৮৪২/২২আপিল কেসের বিরোধে ব্যক্তি মালিকানায় রেকর্ড না দেওয়ার জন্য এমপি মহোদয়, উপজেলা চেয়ারম্যান , সহকারী কমিশনার( ভূমি),জেলা পরিষদের সদস্য ও ইউপি চেয়ারম্যান ও সরকারি সেটেলমেন্ট অফিসার বরাবর অভিযোগ করেন। উক্ত অভিযোগে তারা ব্যক্তি মালিকানায় রেকর্ড না দেওয়ার জন্য উপজেলা সহকারী স্টেলমেন্ট অফিসকে সুপারিশ করেছেন ।
এ বিষয়ে কৈখালী ও রমজান নগর ইউনিয়নের সহকারী ভুমি কর্মকর্তা সুধীর কুমার ২৭ নভেম্বর (রবিবার) বেলা ১১টা সকলের উপস্থিতিতে বিষয়টি তদন্ত করেন। তিনি তদন্ত শেষে উপস্থিত জনগনের সামনে স্বীকার করেন যে, খাস খালটি প্রবাহমান দেখা যায়। উক্ত খালটি ব্যক্তি মালিকানা রেকর্ড হলে খালে দুই পাশে মানুষের পানি নিস্কাশন বন্ধ হয়ে যাবে। এ ছাড়া ব্যাপক ক্ষতিগ্রস্ত হবে ঐ এলাকাবাসী। এ ছাড়া উক্ত খালের জমির উপর সাতক্ষীরা দেওয়ানি আদালতে দেওয়ানী আদালতে ১৭৭/০৪ মামলা বিচারাধীন রয়েছে। যার শুনানির দিন ০২/০৪ /২০২৩ইং।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড